ওসমানীনগরে মাদারবাজার মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা

ওসমানীনগর উপজলার ঐতিহ্যবাহী মাদার বাজার এফ.ইউ হাফিজিয়া আলিম মাদরাসার প্রাক্তন ছাত্র পরিষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ জুলাই) দুপুর ১২ টায় মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পরিষদের আহবায়ক মাওলানা আব্দুল মুছব্বির।

সদস্য সচিব মাওলানা মোহাম্মদ আলীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাদরাসার শিক্ষক ইব্রাহিম খান, পরিষদের যুগ্ন আহবায়ক মাওলানা কারী মনজুর আহমদ, হাফিজ রফিক আহমদ, সদস্য হাফিজ আজিজুর রহমান ফয়ছল, মহিউদ্দিন গালিব, মো. খলকুজ্জামান, হাফিজ কবির আহমদ প্রমুখ।

সভায় পরিষদের উন্নয়ন প্রচার ও প্রসারকল্পে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় পরিষদের সদস্য সংখ্যা বৃদ্ধি জন্য একটি ইমেল চালু করা হয়। আগ্রহী প্রাক্তন ছাত্রদের ইমেল এর মাধ্যমে নির্দিষ্ট চকে তথ্য প্রেরণের আহবান করেছেন আহবায়ক কমিটি।

যোগাযোগের জন্য ইমেল exstudentforumbd@gmail.com ও আহবায়ক মাও: আব্দুল মুছব্বির ০১৭১৫-০৬১৬০৩ যুগ্ম আহবায়ক : মাও: ক্বারী মনজুর আহমদ, ০১৭২০১১৪৮১৬ সদস্য সচিব : মাও: মোহাম্মদ আলী- ০১৭২৪৬০১৬৭৪, সদস্য- হাফিজ আজিজুর রহমান ফয়ছল ০১৭১৬৩৯৩১৬৫, মো. খলকুজ্জামান- ০১৭২৭৪৭১৭৫৯।