এবার জাকারবার্গকেও ছাড়িয়ে গেলেন প্রিয়া

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ও মার্ক জাকারবার্গ

ইন্সটাগ্রামে মাত্র ৯১টি পোস্ট করেই মার্ক জাকারবার্গের অনুসারির সংখ্যা অতিক্রম করে গেলেন প্রিয়া।  ওমর লুলু পরিচালিত মালয়লাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর গান ‘মানিকিয়া মালারইয়া’র একটি দৃশ্যে শুধুমাত্র ভ্রূভঙ্গিতেই হঠাৎকরেই জনপ্রিয় হয়ে ওঠেন ভারতের কেরল রাজ্যের অষ্টাদশী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ।

তার এই জনপ্রিয়তা মূলতঃ সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণেই।  আর এই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক বা ফেইসবুকেরই মালিকানাধীন আলোকচিত্র শেয়ারিং অ্যাপের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গকেই জনপ্রিয়তায় পিছনে ফেলে দিলেন প্রিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ইন্সটাগ্রামে মাত্র ৯১টি পোস্ট করেই প্রিয়ার অনুসারির সংখ্যা ৪৫ লক্ষ ছাড়িয়ে গিয়েছে এরইমধ্যে।মার্ক জাকারবার্গের অনুসারির বর্তমান সংখ্যা ৪০ লক্ষ।  ভারতে, পাকিস্তান ও মিশরে খুব দ্রুত ছড়িয়ে পড়ছে প্রিয়ার ভক্ত সংখ্যা।

যদিও চলচ্চিত্রটির পরিচালক ওমর লুলু গানটিকে নিয়ে নানা বিতর্কের অবসান ঘটাতে ক’দিন আগেই বলেছিলেন, “ভালোবাসা কোনো সীমানা মানে না, এই বার্তা দিতেই গানটি শেয়ার করেছিলাম । প্রিয়া প্রকাশের অভিব্যক্তি নিয়ে সামাজিক মাধ্যমে অহেতুক মাতামাতি হয়েছে ।”

এখন দেখার ইন্সটাগ্রামে অনুসারির সংখ্যায় ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শীর্ষ অবস্থান (১২কোটি ১০লক্ষ) প্রিয়া স্পর্শ করতে পারে কিনা।