উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকাকে বিজয়ী করুন : সুব্রত চক্রবর্তী

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শনিবার (৩০ জুন) দুপুর ১২টায় জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার মো. আকরাম আলীর পরিচালনায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা ইউনিট কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তীর বলেন, আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি, জননেত্রী শেখ হাসিনাকে যেন হারাতে না হয়। এজন্য সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তিনি আরো বলেন, জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার গঠন করে মুক্তিযুদ্ধের চেতনায় বাস্তবায়ন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সময় তিনি ৭১’র যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধীদের বিচার তরান্বিত করার আহবান জানান।

এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিটের ডেপুটি কমান্ডার মনাফ খান, সিলেট জেলা ইউনিটের সহকারি কমান্ডার সুবেদার আফতাব উদ্দিন, সহকারি কমান্ডার আতিক আহমদ চৌধুরী, সহকারি কমান্ডার রফিক উদ্দিন, সহকারি কমান্ডার সুবল চন্দ্র পাল, সহকারি কমান্ডার সুরুজ আলী, সহকারি কমান্ডার নির্মলেন্দু পাল, সিলেট মহানগর সাংগঠনিক কমান্ডার চিত্ত রঞ্জন দেব, বিশ্বনাথ উপজেলা কমান্ডার ওয়াহিদ আলী, ডেপুটি কমান্ডার রনজিৎ চন্দ্র ধর, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার কুটি মিয়া, মুক্তিযোদ্ধা জফার সহ সিলেট জেলা ও মহানগর ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।