আশীর্বাদ চাইলেন মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের পর্দা উঠছে আজ শনিবার (৭ এপ্রিল)। প্রথম ম্যাচেই মুখোমুখি হবে বাংলাদেশের কাটার মাষ্টার খ্যাত মোস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। ম্যাচের আগে নিজের এবং দলের জন্য আশীর্বাদ চেয়েছেন মোস্তাফিজ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার অফিসিয়াল পেইজে একটি ছবি পোস্ট করেন মোস্তাফিজ । সেখানে তিনি লেখেন, ‘আজকে ম্যাচের দিন, আমার এবং মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য প্রার্থনা করবেন।’

এর আগে শুক্রবার মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল ওয়েবসাইটে মোস্তাফিজের একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। সাক্ষাৎকারটিতে নিজের সঙ্গে দলের সমর্থনও চেয়েছেন বাংলাদেশ দলের বাঁহাতি এই পেসার, “আমাকে যারা সমর্থন করে তারা দেখছে নিয়মিত কি করছি। সমর্থকদের কাছে প্রত্যাশা থাকবে তারা শুধু আমাকে নয় পুরো দলকেই যেন সমর্থন করে।”

আইপিএলের এবারের আসরে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামবেন মোস্তাফিজ। ২০১৬ সালে প্রথমবার আইপিএলের আসরে অংশ নিয়েছিলেন মোস্তাফিজ। সেবার খেলেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। প্রথমবার অংশ নিয়েই দলকে শিরোপা জিতিয়েছিলেন তিনি। পরেরবারও ছিলেন হায়দরাবাদের ক্যাম্পে।