আবারও একই ছাদের নিচে রাজ-পরী

0
0

সময়ের সবচেয়ে আলোচিত কিংবা সমালোচিত তারকা দম্পতি যা-ই বলা হোক, সবার ওপরে থাকবেন অভিনেত্রী পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। এই দম্পতি বিচ্ছেদের কালো মেঘ সরিয়ে আবারও একই ছাদের নিচে এসেছেন।

জানা যায়, তিন দিন ধরে একসঙ্গেই থাকছেন তারা। তবে সবাই যখন ভেবে নিয়েছিলেন আলাদাই হয়ে যাচ্ছেন রাজ-পরী, ঠিক সে সময় আরেক অভিনেত্রী শিরিন শিলার এক ফেসবুক পোস্টে সবাই অবাক হন।

সে পোস্টে দেখা যায় সন্তান রাজ্যকে নিয়ে রাজ-পরী বুধবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১১টা ৪২ মিনিটে ভিডিও কলে কথা বলছেন শিরিন শিলার সঙ্গে। মান-অভিমান ভুলে আবারও এক হয়েছেন রাজ-পরী, এমনটাই ইঙ্গিত দিয়েছিলেন শিরিন শিলা তার সেই পোস্টে।

তবে শিরিন শিলার সেই পোস্টটি পরে তার ফেসবুক পেজে গিয়ে পাওয়া যায়নি।

এদিকে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) পরীমনি একটি সংবাদমাধ্যমকে বলেন, তিন দিন ধরে আমরা আবারও এক ছাদের নিচে আছি। আপনারা সবাই ভালোবাসায় রাখবেন আমাদের।

পরী আরও বলেন, আমি মা হয়েছি। রাজ্যের জন্য সুন্দরভাবে বেঁচে থাকতে চাই। এতটুকুই বলব, এখন রাজ্যই সবকিছু। আর আগামী ২০ জানুয়ারি আমার অভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমা মুক্তি পাচ্ছে। এর জন্য সবার ভালোবাসা চাই।

গত ৩১ ডিসেম্বর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরীমনি বলেন, হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।

এরপর পরীমনি ফেসবুক স্ট্যাটাসে রক্তাক্ত বিছানার দাগের ছবি পোস্ট করেন এবং তার গায়ে হাত তোলার মতো অভিযোগ আনেন স্বামী রাজের বিরুদ্ধে। তারপর রাজ-পরী দুজন পৃথক সময়ে সংবাদমাধ্যমে আলাপকালে বিচ্ছেদের কথা বললেও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।