আজ স্পিকার আসছেন শায়েস্তাগঞ্জ, ব্যাপক প্রস্তুতি

আজ শনিবার (৩১ ডিসেম্বর) হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব। এতে প্রধান অতিথি হিসাবে অংশ নিবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, এমপি। এ উপলক্ষে বিদ্যালয়ের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে ব্যাপক প্রস্তুতি। এছাড়া পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এর আগে শুক্রবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে সভাস্থল পরিদর্শন করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ ও পুলিশ সুপার বিধান ত্রিপুরাসহ প্রশাসনের কর্মকর্তারা। পরে তারা শতবর্ষ পূর্তি উৎসব সফলের লক্ষ্যে আয়োজিত র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপুর্তি উৎসব উদযাপন কমিটির আহবায়ক ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায় বলেন, অনুষ্ঠান উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এতে দেশ ও দেশের বাইরে থাকা শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীরা অংশ নেবেন।

তিনি আরো জানান, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এতে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন এবং হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির।

হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর শায়েস্তাগঞ্জ আগমন উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দফায় দফায় মিটিং করে অনুষ্ঠানটি করার লক্ষে ব্যপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।