আইপিএল বেটিং এ জড়িত আরবাজ খান!

আইপিএল বেটিং এর সাথে যুক্ত ছিলেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন বলিউড অভিনেতা ও প্রযোজক আরবাজ খান।খবর এনডিটিভির।

‘আমি আইপিএলের বেটিং চক্রের সঙ্গে যুক্ত ছিলাম। পাঁচ বছর ধরে সোনু জালানের সঙ্গে আমার যোগাযোগ। তবে আমার পরিবার কখনোই এটা পছন্দ করেনি।’ শনিবার (২ জুন) বেটিং নিয়ে মুম্বাই পুলিশের তদন্ত কর্মকর্তাদের কাছে স্বীকার করেছেন আরবাজ খান। মুম্বাই পুলিশ জানায় এই বলিউড তারকার বিরুদ্ধে আইপিএলের বেটিং চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ পাওয়ায় সম্প্রতি তাঁকে সমন পাঠায় মুম্বাই পুলিশ। পাশাপাশি বলিউডের অন্যতম শীর্ষ তারকা সালমান খানের ভাই আরবাজ খানের বিবৃতি রেকর্ড করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়।

গত মঙ্গলবার সোনু জালান নামে আইপিএল বেটিং চক্রের এক বুকিকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। জুনিয়র কলকাতা নামের বেটিং চক্রের সঙ্গে জড়িত ছিলেন সোনু। পুলিশি জেরার মুখে আরবাজ খানের সাথে ঘনিষ্ট যোগাযোগের তথ্য দেন সোনু।

পুলিশের মতে, সম্প্রতি আইপিএল খেলা চলার সময় সোনু জালানের মাধ্যমে আরবাজ খান বেটিংয়ে অংশ নেন। আরবাজ খানের কাছ থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করে সোনু। গত বছর আরবাজ খান সোনু জালানের মাধ্যমে বেটিংয়ে অংশ নিয়ে ২ কোটি ৭০ লাখ রুপি হারিয়েছেন। আর বেটিংয়ের ব্যাপারে কিছু প্রকাশ না করার জন্য আরবাজ খানকে হুমকি দেন তিনি। সোনু জালানের কাছ থেকে পুলিশ একটি ডায়েরি উদ্ধার করে। এই ডায়েরি থেকে পুলিশ গ্রাহক আর বেটিং চক্রের অন্য বুকিদের তথ্য জানতে পারে।

সুত্র : এনডিটিভি