অপরাজিতা লেডিস ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

অপরাজিতা লেডিস ক্লাবের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) মুক্তির চক ও শাহপরান এলাকায় ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার অঙ্গসংগঠন অপরাজিতা লেডিস ক্লাব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত করে। এসময় মোট ৩৬৬টি গরীব ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আটা, চিনি, তেল, লবণ, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপরাজিতা লেডিস ক্লাব সিলেট অঞ্চলের সভানেত্রী শিরিন সুলতানা মিলি। এসময় তিনি জানান, ভবিষ্যতেও এই ক্লাবের তত্ত্ববাবধানে বিভিন্ন সেবামূলক ও মানবিক কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে।

অপরাজিতা লেডিস ক্লাবের আয়োজনে এবং ২২ ফিল্ড রেজিমেন্টের ব্যবস্থাপনায় আরও উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভানেত্রী ও সচিব এবং ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার কর্ণেল এবং তদুর্দ্ধ পদবীর অফিসারের পত্নীগণ।

প্রসঙ্গত- ‘সমরে আমরা শান্তিতে আমরা, সর্বত্র আমরা, দেশের তরে’ এই মূলমন্ত্র হৃদয়ে ধারণ করে বাংলাদেশ সেনাবাহিনীর সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশের সার্বভৌমত্ব, স্বাধীনতা ও অখন্ডতা রক্ষার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘদিন ধরে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসেবে ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়ার দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন সময় ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, এতিম ও অসহায় ছাত্রদের সহায়তা প্রদানের মতো বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালিত হয়েছে।